নিরাপদ খাদ্য আন্দোলন’র ফেনীর আহবায়ক জাফর সেলিম, সদস্য সচিব  তারেক আজিজ

20

নিজস্ব প্রতিবেদক

খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার নিশ্চিতে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, বাংলাদেশ’র ফেনী জেলা শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সাপ্তাহিক নির্ভীক সম্পাদক ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাফর সেলিম আহবায়ক ও এডভোকেট গাজী
তারেক আজিজ সদস্য সচিব মনোনিত হয়েছেন।

সোমবার সংগঠনের প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলুও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম আগামী ৫ মাসের জন্য ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন।

কমিটির অপর সদস্যরা হলেন, ডা: আলাউদ্দীন মজুমদার, অধ্যাপক ড. আবু হেনা আবদুল আউয়াল, মোঃ আজিজুল হক, লিয়াকত আলী আরমান, সাংবাদিক মাইন উদ্দীন পাটোয়ারী, সৈয়দ মনিরুল ইসলাম বাবু, মোঃ সেলিম রেজা, মোহাম্মদ সেলিম ভুঞা ও ডাঃ হাকীম আবদুল্লাহ আল-হেলাল।

উল্লেখ্য, ভেজাল খাদ্য উৎপাদন, বিপণন প্রতিরোধ এবং ভোক্তা অধিকার নিশ্চিত করতে সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপকভাবে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দেশব্যাপী স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে সংগঠনটি।এরই ধারাবাহিকতায় দেশের সকল জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সভা, সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও মানববন্ধন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।