ঢাকা-৫ উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নেহরীন মোস্তফা দিশি’র কর্মী সভা

4

আইএনবি প্রতিবেদক :

ঢাকা-৫ আসনের নির্বাচনী এলাকায় সামাজিক দুরত্ব বজায় রেখে আওয়ামী লীগ, যুবলীগ-ছাত্রলীগ ও কৃষকলীগসহ ১৪ টি ওয়ার্ড নেতাদের নিয়ে কর্মী সমাবেশ করেছেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য নেহরীন মোস্তফা দিশি। বুধবার দুপুরে ডেমরা-যাত্রাবাড়ি ও আংশিক কদমতলী নেতাদের নিয়ে আর এম টাওয়ারে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়। এই কর্মী সভার আয়োজন করে ৬৫ নং ওয়ার্ড যুবলীগ। পরে মহামারি করোনায় নিহত আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও ১৪দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিমসহ সকল নেতাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত নেতাকর্মীদের মাছে গাছের তারা বিতরণ করা হয়।
৬৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নীরু আমিন নুরুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুজা’র পারচালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের প্রধান উপদেষ্টা গোলাম আহমেদ টিটু মৃধা। বক্তব্য রাখেন, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগ নেতা মো: ফারুক খান, রকিব খাঁন লিটন, হারুন-অর রশীদ, ইকবাল হোসেন লিটন ও আশরাফ প্রধান আল-আমিন প্রমূখ। এছাড়াও কর্মী সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ঢাকা ৫ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী।
এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা বলেন, সৎ,উচ্চশিক্ষিত, মেধাবী ও কর্মীবান্ধব নেতা, আগামীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতৃত্ব হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্যপুত্র বিশিষ্ট্য ক্রীড়াবিদ শহীদ শেখ কামালের স্ত্রী সুলতানা কামালের ভাইয়ের মেয়ে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য নেহরীন মোস্তফা দিশিকে ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে নৌকার কান্ডারী হিসেবে দেখতে চাই। একই কথা বলেছেন কর্মী সমাবেশে উপস্থিত আওয়ামী লীগ-যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগসহ যাত্রাবাড়ি-ডেমরা ও আংশিক কদমতলী থানার ওয়ার্ড-ইউনিট নেতারা। তাদের একটাই দাবি, বিগত নির্বাচনগুলোতে সবাইকে ছাড় দিয়েছে এই পরিবারটি। কিন্তু এবার শহীদ শেখ কামালের স্ত্রী সুলতানা কামালের ভাইয়ের মেয়ে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য নেহরীন মোস্তফা দিশিকেই ঢাকা-৫ উপনির্বাচনে নৌকার কা-রী হিসেবে চান তৃণমূল আওয়ামী লীগের নেতারা।


প্রধান অতিথি বক্তব্যে নেহরীন মোস্তফা দিশি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়। দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বৈপ্লবিক করোনা ভাইরাসের মধ্যেও দেশকে আরো সমৃদ্ধময় করতে অক্লান্ত পরিশ্রম করে আসছেন। এ দেশ বিশে^র দরবারে একটি উন্নত-সমৃদ্ধময় দেশ হিসেবে আজ পরিচিতি পেয়েছে। দেশকে আরো সুন্দর ও সমৃদ্ধময় করতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে। মাতৃভূমির প্রতি সকলেরই দায়িত্ব ও কর্তব্য রয়েছে বলেও মনে করেন এটিএন নিউজের সিনিয়র সংবাদ পাঠিকা নেহরীন মোস্তফা দিশি।