ডামুড্যায় কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ইকবাল হোসেন ওসমান

5

মোহাম্মদ জামাল মল্লিক,শরীয়তপুর

করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া অসাহয় দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের নেতা বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ ইকবাল হোসেন ওসমান। শুক্রবার বিকাল ৪ টায় ধানোকাঠি বালুর মাঠে ২৫০ জন দুস্থ পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণ করা হয়। ঈদ উপহার খাদ্য সামগ্রী মধ্যে ছিলো ৫ কেজি চাল,১ কেজি আলু, ১ কেজি পিয়াজ,১ কেজি লবন,১ কেজি তেল,৫০০ গ্রাম সেমাই, ২৫০ গ্রাম দুধের প্যাকেট ও নগদ ৫০০ শত করে টাকা প্রদান করা হয়।

এসময় উপস্হিত ছিলেন ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান,ডামুড্যা উপজেলা যুবলীগের সভাপতি বিএম ছাত্তার, ডামুড্যা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, ধানকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম গনি মাদবর, ধানকাঠী ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহজালাল হাওলাদার,ধানকাঠী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শায়েস্তা খান আবুল সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

খাদ্যসামগ্রী বিতরনকালে সৈয়দ ইকবাল হোসেন ওসমান বলেন, শরীয়াতপুর ৩ আসনের মাননীয় এমপি নাহিম রাজ্জাকের নির্দেশে আমি ধানকাঠী ইউনিয়নে আজ ৫ দিন যাবত খাদ্যসামগ্রী বিতরন করতেছি। আজ ২৫০ জনকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। এর আগে ৬০০ লোককে খাদ্যসামগ্রী দেওয়া হয়।করোনার সংকট যতোদিন থাকবে, আমি ততোদিন ত্রান বিতরণ করে যাবো ইনশাআল্লাহ ।