রাত ৯:৫৭, সোমবার, ২২শে জানুয়ারি, ২০১৮ ইং

টিকিট বিক্রি করেই ১৮ কোটি ডলার আয় বিনোদন

আইএনবি নিউজ টোয়েন্টিফোর.কম

জানুয়ারি ১২, ২০১৮

বিনোদন ডেস্ক: মার্কিন পপতারকা টেইলর সুইফট। সম্প্রতি তাকে নিয়ে একটি কনসার্ট অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে মার্কিন এন্টারটেইনমেন্ট মিডিয়া ‘বিলবোর্ড’। যেখানে টেইলর তার প্রথম গান ‘টিম ম্যাকগ্রো’ ও সম্প্রতি প্রকাশিত রেপুটেশন অ্যালবাম নিয়ে গান করবেন।

২০১৭ সালের নভেম্বরে মার্কিন পপতারকা টেইলর সুইফট তার অ্যালবাম রেপুটেশন প্রকাশ করেছেন। এটিও নতুন মাইলফলক সৃষ্টি করতে যাচ্ছে। এই কারণে পৃথিবীর বিভিন্ন দেশে ঘুরে ঘুরে গানগুলো গেয়ে শোনাবেন তিনি। অগ্রিম টিকিটও বিক্রি শুরু হয়ে গেছে। শুধু তাই নয়, মাত্র সাত দিনেই তার কনসার্টের টিকিট বিক্রি বাবদ আয় হয়েছে ১৮ কোটি মার্কিন ডলার। যা বাংলাদেশি টাকায় ১ হাজার ৫০০ কোটি!

কনসার্টের আয়োজক বিলবোর্ডকে জানিয়েছে, আশা করেছিলাম সুইফট মঞ্চে ওঠার আগেই সব টিকিট বিক্রি হয়ে যাবে। কিন্তু এখন দেখা যাচ্ছে সব টিকিট আরো অনেক আগেই ফুরিয়ে যাবে। আয়োজকদের হিসাবে ‘রেপুটেশন ট্যুর’ হতে যাচ্ছে টেইলর সুইফটের সর্বকালের সবচেয়ে বেশি আয় করা ট্যুর।

বিলবোর্ডের তথ্য অনুযায়ী জানা যায়, সুইফটের দল এবার নিরাপত্তার কথা মাথায় রেখে খুব গোপনে টিকিট বিক্রির পরিকল্পনা করেছিল। তবে এখনো কনসার্টের দিন-তারিখ প্রকাশ করা হয়নি। অন্যবারের চেয়ে টিকিটের দাম দ্বিগুণ হলেও ভক্তরা ঠিকই উচ্ছ্বসিত হয়েই টিকিট কিনছেন কনসার্টের।
আইএনবি:বিভূঁইয়া

এ বিভাগের আরো সংবাদ

শেয়ার করুন: