ভোর ৫:১২, সোমবার, ১৮ই ডিসেম্বর, ২০১৭ ইং

জয়কে উপদেশ দিয়ে ওমর সানির স্ট্যাটাস: সিনিয়র শিল্পীদের সম্মান দিতে শেখো বিনোদন

আইএনবি নিউজ টোয়েন্টিফোর.কম

ডিসেম্বর ৫, ২০১৭

আইএনবি প্রতিবেদক: ‘সেন্স অব হিউমার’ নামে একটি অনুষ্ঠানে উপস্থাপনা করেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। অনুষ্ঠানটি এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই অনুষ্ঠানে শোবিজ তারকারা অংশ নিয়ে থাকেন।

এই অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী।ওই পর্বে জয় নিজের ক্যারিয়ারের পেছনে মৌসুমীর অবদানের কথা বলে কৃতজ্ঞতা স্বীকার করেন। বেশ জমজমাটই ছিল পর্বটি।

কিন্তু হঠাৎ করে সোমবার সন্ধ্যায় জয়কে উদ্দেশ্য করে ফেসবুকে উপদেশ মূলক স্ট্যাটাস দিয়েছেন ওমর সানী। স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

ওমর সানী লিখেছেন, কথাগুলো আগেই বলা উচিত ছিল, অনেক দেরি হয়ে গেলো কথাগুলো বলতে। মিডিয়ার এক ছোট ভাই নাম জয়। ওকে মিডিয়াতে গাইড করার জন্য মৌসুমী ও গাজী সাহেবের অবদান অনেক। ছেলেটি অভিনয় ভালোই করে। সে ‘সেন্স অব হিউমার’ নামে একটি অনুষ্ঠান করছে। কিন্তু ইদানিং তাকে বেশি পাকনামী কথাবার্তা বলতে দেখা যাচ্ছে।

তিনি আরো লিখেছেন, সে সিনিয়র শিল্পীদের নিয়ে অতিরঞ্জিত পাকনামী কথাবার্তা বলছে যা দৃষ্টিকটু। তাই আমি তাকে সিনিয়র হিসেবে একটা কথাই বলবো সিনিয়র শিল্পী কলাকুশলীদের সম্মান করতে শেখো। আর বেশি কিছু বলতে চাই না। ভালো থাক তুমি জয়।

 

আইএনবি:মেহেদী

এ বিভাগের আরো সংবাদ

শেয়ার করুন: