চিত্রনায়িকা তামান্না ভারতীয়কে বিয়ে করলেন

3
বিনোদন ডেস্ক: একসময়ের জনপ্রিয় ঢালিউডের  চিত্রনায়িকা তামান্না। অভিনয় ছেড়ে যিনি বহু বছর ধরে সুইডেনে বসবাস করছেন। ফলে এতদিন তাকে নিয়ে ছিল না কোনো আলোচনা। তবে জীবনের নতুন অধ্যায় শুরু করে আবারও তিনি আলোচনায়।

 

বাংলাদেশের গণমাধ্যমকে সুইডেনের স্টোকহোম থেকে  অভিনেত্রী নিজেই  জানিয়েছেন, এক ভারতীয়কে বিয়ে করেছেন তিনি। নাম মোহাম্মদ দাইয়া। তার বাড়ি গুজরাটে। থাকেন সুইডেনে। গত ২৬ নভেম্বর মুসলিম রীতি মেনে এই যুবককে বিয়ে করেছেন তামান্না।

তামান্না জানান, দুই বছর আগে মোহাম্মদ দাইয়ার সঙ্গে তার পরিচয়। নায়িকা বলেন, ‘খুব সুন্দর মনের একজন মানুষকে আমার জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। দাইয়া আমাকে খুব ভালোভাবে বোঝে। মানুষ হিসেবে আমার প্রতি সে ভীষণ যত্নশীল, আমার পরিবারের সবার প্রতি ভীষণ শ্রদ্ধাশীল।’

স্বামীকে নিয়ে আগামী বছর কানাডায় মধুচন্দ্রিমায় যাওয়ার ইচ্ছা আছে বলেও জানান তামান্না। কানাডার ঘোরাঘুরি শেষে বাংলাদেশে আসার ইচ্ছা রয়েছে বলেও জানান তিনি।

দুই যুগ আগে ‘ত্যাজ্যপুত্র’ ছবি দিয়ে ঢাকাই সিনেমায় পা রাখেন তামান্না। সেখানে তার নায়ক ছিলেন বাপ্পারাজ। অন্য সহশিল্পী ছিলেন ওমর সানী ও মৌসুমী। তবে তামান্না তুমুল জনপ্রিয়তা পান প্রয়াত পরিচালক শহিদুল ইসলাম খোকনের ‘ভণ্ড’ ছবির মাধ্যমে।

 

আইএনবি/বিভূঁইয়া