সকাল ১০:২২, সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং

চমক দেখানোর কথা বলে পার্কে নিয়ে স্ত্রীকে খুন! বিশ্বজুড়ে

আইএনবি নিউজ টোয়েন্টিফোর.কম

জুন ১৯, ২০১৭

আন্তর্জাতিক ডেস্ক:পার্কে নিয়ে এক ব্যক্তি তাঁর স্ত্রীকে শ্বাসরোধে খুন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সুত্রে জানা যায় ভারতের রাজধানী শহর দিল্লিতে সারপ্রাইজ কথা বলে গত শুক্রবার সকালে দিল্লি বিশ্ববিদ্যালয়ের (ডিইউ) কাছে বনতা পার্কে এই ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ২৪ বছর বয়সী মনোজ কুমার দিল্লি শহরে তাঁর শ্বশুরবাড়িতে স্ত্রী কমলের সঙ্গে দেখা করেন। তাঁকে (কমল) সারপ্রাইজ দেওয়ার কথা বলে তিনি দিল্লি বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী বনতা পার্কে নিয়ে যান। এর পর তিনি চোখ বন্ধ করতে বলেন কমলকে। তাঁর কথা মতো কমল চোখ বন্ধ করেন। এরপরই পৈশাচিকতা শুরু করেন মনোজ। তার প্যাঁচিয়ে শ্বাসরোধ করে খুন করেন স্ত্রীকে।

পুলিশ আরো জানায়, খুনের পর স্ত্রীকে বনতা পার্কে ফেলে আসেন মনোজ। পরে ফোন করে বিষয়টি এক বন্ধুকে জানান তিনি। সেই বন্ধুই পুলিশকে খবর দেয়। পুলিশ শুক্রবার দিবাগত রাতে মনোজকে গ্রেফতার করে।গ্রেফতার মনোজকে সঙ্গে নিয়ে পার্কে গিয়ে পুলিশ সদস্যরা মৃত কমলের মরদেহ খুঁজতে যান। কিন্তু সে সময় মনোজ মদ্যপ থাকায় ঠিকমতো জায়গাটাও দেখিয়ে দিতে পারছিলেন না। সে জন্য কমলের মরদেহ খুঁজে বের করতে পুলিশের দুই দলের ১২ ঘণ্টা লেগে যায়।

দিল্লি পুলিশের উপকমিশনার (ডিসি) যতীন নরওয়াল বলেন, ‘মনোজ মদ্যপ থাকায় সে কমলের মরদেহ ফেলে আসার জায়গাটাও চিহ্নিত করতে পারেনি। অবশেষে আমরা তাঁর মরদেহ গত শনিবার খুঁজে পাই।’

যতীন আরো জানান, কমলের সঙ্গে গুরগাঁওয়ের একটি বারে (মদের দোকান) মনোজের প্রথম দেখা হয়। কমল ওই বারেই কাজ করতেন। আর মনোজ একটি মুদির দোকান চালাতেন। তাঁরা ২০১৫ সালের জুলাই মাসে বিয়ে করেন। পরিচয়ের বিয়ে হলেও ছয় মাস পরই তাঁদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। তুচ্চ বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া লেগে থাকত। একপর্যায়ে আর সহ্য করতে না পেরে কমল তার বাবা-মার রাঘু বীর নগরের বাসায় থাকার সিদ্ধান্ত নেন। কিন্তু মনোজ এটা মেনে নিতে পারেনি।

পুলিশের এই কর্মকর্তা জানান, কমলের বিরুদ্ধে অন্য এক পুরুষের সঙ্গে কথা বলার অভিযোগও তোলেন মনোজ। কমলকে তাঁর (মনোজ) বাড়িতে ফিরে আসার জন্য চাপও দিতে থাকেন। কমল এতে রাজি না হলে মনোজ তাঁকে খুনের পরিকল্পনা করেন।

খুনের পর শহর ছেড়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিলেন মনোজ। তাঁর বিরদ্ধে একটি খুনের মামলা করা হয়েছে।
আইএনবি:বিভূঁইয়া

এ বিভাগের আরো সংবাদ

শেয়ার করুন: