গোপালপুরবাসীর আন্তরিক ভালোবাসায় আমি মুগ্ধ: ব্যারিস্টার জাকির আহাম্মদ

15

নিজস্ব প্রতিনিধি: সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে মাদকমুক্ত ও শিক্ষা-সমৃদ্ধ,আলোকিত নবীনগর গঠনে আমি সারাজীবন কাজ করে যেতে চাই বললেন ব্যারস্টিার জাকির আহাম্মদ।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১১ টায় নবীনগর উপজেলার গোপালপুর গ্রামের যুব সম্প্রদায়ের উদ্যোগে আয়োজিত মরহুম খোরশেদ কন্ট্রাক্টর স্মৃতি ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার জাকির আহাম্মদ গোপালপুর গ্রামের প্রয়াত সকল গুনী ব্যক্তিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং সাবেক এমপি ফয়জুর রহমান বাদল ও চিত্রনায়ক আলমগীর সাহেবের ভূয়সী প্রশংসা করেন। তিনি মাদকমুক্ত সমাজ গড়তে যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলায় মনোযোগী হওয়ার উদাত্ত আহবান জানান।

 

আরও উপস্থিত ছিলেন, অধ্যক্ষ নূর নাহার ইয়াছমিন, প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, অধ্যাপক মাহাবুবুল আলম, আওয়ামীলীগ নেতা সৈয়দুজ্জামান, মাইনুল ইসলাম আজাদ, ফুটবলার ফরহাদ হোসেন, আব্দুর রাজ্জাক সরকার(রিজিক) প্রমূখ।

ব্যারিস্টার জাকির আহাম্মদকে কাছে পেয়ে গোপালপুর গ্রামের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে ছিলো অনেক আনন্দের ছোঁয়া।

প্রায় অর্ধশতাধিক মোটর সাইকেল বহর ও ব্যান্ডপার্টি নিয়ে ব্যারিস্টার জাকির আহাম্মদকে বরণ করে নেয়ার সময় তাঁকে এক নজর দেখতে রাস্তার পাশে অনেক মহিলাসহ হাজারো মানুষ দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

তুমুল আকর্ষণীয় এ খেলায় আলীয়াবাদ ক্রিকেট একাদশকে পরাজিত করে গোপালপুর একাদশ জয়লাভ করেন। হাজার-হাজার দর্শকের উপস্থিতিতে পুরো মাঠ ছিল কানায়-কানায় পূর্ণ।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ব্যারিস্টার জাকির আহাম্মদসহ উপস্থিত সকল অতিথিবৃন্দ।

আইএনবি নিউজ টোয়ান্টিফোর ডটকম