ক্লাব ৯৪-৯৬ এর ২য় মহা মিলন অনুষ্ঠিত

124
এমডি বাবুল ভূঁইয়া:
বন্ধুত্ব, সেবা, সংহতি এই মূলমন্ত্র নিয়ে ক্লাব ৯৪ / ৯৬ গত শনিবার (২৫ ডিসেম্বর) ঢাকার ধানমন্ডি কনভেনশন হল রুমে ২য় মহা মিলন মেলা-২০২১ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  দেশের বিভিন্ন জেলা থেকে মহা মিলন মেলা অনুষ্ঠানে আগত প্রায় ৬৫০ জন ৯৪ এস.এস.সি ব্যাচের ছাত্র ছাত্রীরা অংশ গ্রহন করেন।
প্রথমে পবিত্র কোরআন তেলওয়াত পাঠ এবং ৯৪ ব্যাচের মৃত, অসুস্থ ও সারা বিশ্বের সকলের জন্য দোয়া করা হয়। পরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে সকাল ১১ টায়  অনুষ্ঠানটির আনুষ্ঠিকতা শুরু হয় ।  রাত ৯ টায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্তি হয়।
অনুষ্ঠানে আবৃত্তি, গান, ডিজে পার্টি, র‌্যাফেল ড্র সহ শাড়িতে নারী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র এর ১ম ,২য় ও ৩য় পুরষ্কার ওয়ার্ল্ড ট্রেড ফার্নিচার এর সৌজন্যে কিং চেয়ার, রকিং চেয়ার ও সু রেক প্রদান করা হয়।
শাড়িতে নারী প্রতিযোগিতায় ৬২ জন প্রতিযোগির মধ্যে প্রথম স্থান অর্জন করেন মানতাসা নূর, দ্বিতীয় তানিয়া সাখওয়াত এবং তৃতীয় স্থানে ভুসিত হন সৈয়দা তানিায় জান্নাত। বিজয়ীদের মধ্যে শাড়ী ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।
 ক্লাবের এডমিন মোঃ সায়েম ইবনে ইসলাম অনিক, মোস্তাফিজুর রহমান রাজু ও সাইদ সিকদার সহ মডারেটর ও আয়োজক কমিটির সদস্যরা খুবই সুশৃংখল, সুন্দর ও আনন্দময় অনুষ্ঠান উপহার দেয়। এতে অনুষ্ঠানে অংশগ্রহণ কারীরা তাদের ভূয়সী  প্রশংসা করেন।
 
এডমিন অনিক বলেন, আমরা কাউকে অতিক্রম নয় ব্যাতিক্রম কিছু করতে চাই। আমাদের পরিকল্পনা হলো  বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা এস.এস.সি ৯৪ ব্যাচের সাবাইকে আমাদের ক্লাবের মাধ্যমে এক ছাতার নিচে নিয়েে এসে একটি সুন্দর বন্ধন তৈরি করা।  আমরা এডমিন প্যানেল সেই  পরিকল্পনা নিয়েই কাজ করছি । এছাড়াও প্রতি বছর আমাদের  ক্লাব ৯৪/৯৬ থেকে অসহায় দারিদ্র্য এবং বিপদগ্রস্থ বন্ধু বান্ধব ও তাদের সন্তানদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছে।

মহামিলন অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে ওয়ার্ল্ড ট্রেড ফার্নিচার, এম এন জে ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট , ডায়নামিক পাওয়া ইঞ্জিনিয়ারিং এবং ঐশী ডেন্টাল প্রতিষ্ঠানকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান ক্লাব এডমিন প্যানেল।
আইএনবি নিউজ