কেরানীগঞ্জে ১০ লাখ টাকার হেরোইনসহ আটক রাজু

0

কেরানীগঞ্জ প্রতিনিধি:রাজধানীর জিনজিরা আওয়ামী লীগের পার্টি অফিসের পেছন থেকে বুধবার (২৪ জুন ) রাতে তাকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত আসামি রাজুর বাড়ি কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা ইউনিয়নের রহমতপুর গ্রামে, তার পিতার নাম মৃত আনসার আলী।

আটক রাজুর কাছ থেকে ১ হাজার পুরিয়া হেরোইন ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১০ লক্ষ টাকা। এসময় তার কাছ থেকে আরো নগদ ৭ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জানা গেছে , বুধবার বিকেলে গোপন খবরের ভিত্তিতে জিনজিরা আওয়ামী লীগের পার্টি অফিসের পেছনের গলিতে অভিযান চালায় কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। এসমায় মাদকর কেনাবেচা করার সময় রাজুকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম (পিপিএম) বলেন, রাজু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী, সে কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। তার বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় ২টি মামলা, ঢাকার কোতয়ালী থানায় একটি মামলা, চট্রগ্রামের লোহাগড়া থানায় একটি মামলাসহ বিভিন্ন দেশের থানায় একাধিক মামলা রয়েছে।

বিচারের জন্য আসামি রাজুকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। করোনা পরিস্থিতিতে চিহৃিত এই মাদক কারবারিকে গ্রেপ্তার পুলিশের একটি সফলতা।

আইএনবি/বি.ভূঁইয়া