কাশিয়ানীতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত ৪০

গোপালগঞ্জ প্রতিনিধি:গোপলগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে মোল্লা ও শেখ বংশের লোকজনের মধ্যে রবিবার সকাল সাড়ে ৭টা থেকে প্রায় দুই ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছেন

আহতদের মধ্যে ২১ জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে জনের অবস্থা আশঙ্কাজনক। বাকিদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
তিনি আরও জানান, মোল্লা গ্রুপ ও শেখ গ্রুপের মধ্যে গ্রাম্য প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিনের দ্বন্দ্ব রয়েছে। হারুন মোল্লার নেতৃত্বে এক গ্রুপ ও শেখ গ্রুপের নেতৃত্বে রয়েছে সাইফুল শিকদার। রবিবার সকালে মোল্লা গ্রুপের আসিদুল মোল্লা মসজিদ হতে ফজরের নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জেরে শেখ গ্রুপের আমিনুর ও তার দলবল অতর্কিত আক্রমণ করে তাকে গুরুতর আহত করে।

তিনি বলেন, খবর পেয়ে শেখ গ্রুপের অন্যান্যরা দেশীয় অস্ত্রশস্ত্র লাঠিসোঠা, রামদা প্রভৃতি নিয়ে মোল্লা গ্রুপের উপর হামলা চালায়। এতে দুই গ্রুপই সংঘাতে লিপ্ত হয়।

 

আইএনবি/বিভূঁইয়া