উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : নিখিল

দিনভ র উপনির্বাচনের প্রচারণা

9

নিজস্ব প্রতিবেদক
উন্নয়ন ও গণতান্ত্রিক যাত্রা অব্যাহত রাখতে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মনোনিত প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন বাংলাদেশ যুবলীগের সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিল।

তিনি বলেছেন, শেখ হাসিনার রাজনীতি মানুষের কল্যানের জন্য। পিতা বঙ্গবন্ধুর মতো তিনি সারাজীবন এদেশের মানুষের ভাগ্য পরিবর্তণের কাজ করছেন। গত ১২ বছরে শেখ হাসিনার নেতৃত্বে বিস্ময়কর অগ্রযাত্রায় গোটা বিশ্বে বাংলাদেশ রোল মডেল হয়ে দাঁড়িয়েছে।

আজ মঙ্গলবার দিনব্যাপী চাঁদপুর পৌরসভা এবং মতলব দক্ষিন উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার সমর্থণে বিভিন্ন পথসভায় তিনি এসব কথা বলেন। চাঁদপুর পৌরসভাধীন বাবুরহাট এবং মতলব দক্ষিণ উপজেলার মুন্সিরহাটের বিভিন্ন স্থানে ভোট প্রার্থনা ও পথসভায় বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক। এসময় চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, মতলব দক্ষিণ উপজেলা উপনির্বাচনের আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী বি.এইচএম কবির আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, আওয়ামী লীগের শক্তি জনগন। সব সময় জনগণের কল্যাণে আওয়ামী লীগের কর্মীরা নিবেদিত থাকে। করোনা সংকটে চাঁদপুরসহ সারাদেশে আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। গত ৬ মাসে একটি কর্মীকে কোথাও জনগণের পাশে দেখা যায়নি। এতে প্রমান হয়-বিএনপির রাজনীতি স্বার্থ আর সন্ত্রাসের। তাই সন্ত্রাস আর চাঁদাবাজদের প্রত্যাখ্যান জনগণ উন্নয়ণের প্রতীক নৌকার প্রার্থীকে বিজয়ী করবে ইনশাল্লাহ।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, সারাবছর না পাওয়া গেলেও ভোট আসলে বিএনপিকে দেখা যায়। ভোটের মাঠকে অস্থিতিশীল করতে তৎপর হয়ে উঠে। চাঁদপুরের কোথাও এ ধরণের চেস্টা করা হলেও জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ তা প্রতিহত করবে।