সকাল ১০:১০, মঙ্গলবার, ২১শে নভেম্বর, ২০১৭ ইং

উজিরপুরে বিএনপির কাউন্সিলকে কেন্দ্র করে দুই পক্ষে সংঘর্ষ, আহত -২ রাজনীতি

আইএনবি নিউজ টোয়েন্টিফোর.কম

নভেম্বর ১২, ২০১৭

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে বিএনপির কাউনন্সিলকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে দুইজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যপারে থানায় অভিযোগ দায়ের করেছে প্রতিপক্ষ। টাকার বিনিময়ে ভোট ক্রয় করেছেন বলে অভিযোগ করেছেন অপরপক্ষ।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায় আগামী ১৭ নভেম্বর উপজেলা ওটরা ইউনিয়ন বিএনপির কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন হওয়ার কথা রয়েছে। কমিটিকে কেন্দ্র করে শুক্রবার রাত ৮টায় ইউনিয়ন পরিষদের সামনের সড়কে সাধারন সম্পাদক পদপ্রার্থী মাসুদ মোল্লার সমর্থক ও ছাত্রদলনেতা আসাদুজ্জামান সুমন(২২) ও মাসুম শেখ(১৯) কে হামলা করে সাধারন সম্পাদক পদ প্রার্থী কামরুজ্জামাল টুলু ও তার ভাতিজা জুম্মান মোল্লা।আহতদের রাতে উজিরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যপারে আসাদুজ্জামান সুজন বাদী হয়ে উজিরপুর থানায় মামালা দায়ের করে। অপরদিকে টুলু ও তার সমর্থক পাল্টা অভিযোগ করে বলেন , সভাপতি অক্তার হোসেন ও মাসুদ মোল্লা জোট হয়ে টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছে। তবে কাউকে হামলা করার কথা অস্বিকার করেন।

অভিযোগের ব্যপারে আক্তার হোসেন জানান, আমি শিক্ষক মানুষ, টাকা দিয়ে ভোট কেনার প্রশ্নই ওঠে না। এখানে যার চিন্তা সে করে, কোন সম্পাদক প্রার্থীর সাথে জোট করিনি। মাসুদ মোল্লা জানান, টুলু ও তার সহযোগিরা আমার সমর্থকদের উপর হামলা চালিয়ে আহত করেছে।

এব্যপারে উজিরপুর মডেল থানার ওসি গোলাম সরোয়ার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 

আইএনবি: জাহিদ/মেহেদী

এ বিভাগের আরো সংবাদ

শেয়ার করুন: