ইবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

3

কুষ্টিয়া প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক ছাত্রীর গোসলের গোপন ভিডিও ধারণ করার অভিযোগে মঙ্গলবার রাতে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া এলাকা থেকে সাগর (২০) নামে স্থানীয় এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (৩১ আগস্ট) রাতে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম গ্রেফতারের বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, সাগর ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া এলাকার বাসিন্দা। তার পিতার নাম সাজ্জাদ শেখ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মোবাইল ফোন থেকে ভিডিওটি সরিয়ে ফেলেছে বলে জানায়। আমরা এক্সপার্টদের মাধ্যমে ভিডিওটি উদ্ধারের চেষ্টা করছি।

তিনি আরও বলেন, অভিযুক্ত সাগরকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, ২০১২ এর ৮ ধারার ১ ও ২ উপধারায় মামলা দিয়ে ঝিনাইদহ আদালতে চালান করা হয়েছে। পরবর্তী তদন্তে বিস্তারিত জানা যাবে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজার সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসায় গোপনে ইবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণের ঘটনা ঘটে। এসময় কেউ ভিডিও করছে বিষয়টি বুঝতে পেরে ঐ ছাত্রী চিৎকার করলে অভিযুক্ত পালিয়ে যায়। এ ঘটনায় পরের দিন মঙ্গলবার ভিডিও উদ্ধার ও সুষ্ঠু বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ এবং একই সঙ্গে শৈলকূপা থানায় জিডি করেন ভূক্তভোগী ছাত্রী।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, গোসলের ভিডিও ধারণের ঘটনায় অভিযুক্তকে পুলিশ আটক করেছে। এখন তারা এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

আইএনবি/বিভূঁইয়া