রাত ২:০৪, রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং

ইতালিতে মহিলা সংস্থার গ্রীষ্মকালীন বনভোজন  ছবির সংবাদ

আইএনবি নিউজ টোয়েন্টিফোর.কম

আগস্ট ২১, ২০১৭

ইসমাইলহোসেন স্বপন:  ইতালীর রাজধানী রোমে মহিলা সংস্থার উদ্যোগ গ্রীষ্মকালীন বাষি’ক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। রোববার রোম থেকে ১শ তেত্রিশ কিলোমিটার দূরে ভিতেরভো অঞ্চলে কাপো দি মনতে এ বনভোজন অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক নারী পুরুষ অংশগ্রহণ করে আনন্দের মধ্যে দিন অতিবাহিত করেন। দিনব্যাপি আয়োজনে মনের মাধুরী মিশিয়ে যে যার যার মত আনন্দ করে। প্রবাসে ক্লান্তির শেষ মূহু’তে বিনোদনের রঙে মন রাঙায়। যেন প্রবাসের মাটিতে এক টুকরা বাংলাদেশ।
বন্যাঢ্য এই বনভোজনের আয়োজন করেন মহিলা সংস্থার উপদেষ্টা কাজী জামিলা,সভাপতি শান্তা সিকদার,সাধারন সম্পাদক সৈয়দা মাসুদা,সিনিয়র সহসভাপতি সানজিদা আহমেদ ববি,সহসভাপতি মৌসূমী মৃধা,জেসমিন সুলতানা মিরা,সহসাংগঠনিক সম্পাদক মাকসুদা আক্তার,বৃষ্টি রায়হান,সহসাংস্কৃতিক সম্পাদক নিশাদ সিদ্দিকা,ধম’বিষয়ক সম্পাদক সাবরিনা ইয়াসমীন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির নবনিবা’চিত সভাপতি হাসানুজ্জামান কামরুল,সাধারন সম্পাদক আবুল কালাম সায়মন,সিনিয়র সহসভাপতি নায়েব আলি সহসভাপতি আরমান উদ্দীন স্বপন, বৃহত্তর ঢাকা সমিতির উপদেষ্ঠা আব্দুর রসিদ,জালাল আহমেদ মন্টু, সভাপতি কাজী মনসুর আহমেদ শিপু, সহসভাপতি জুবায়ের আহমেদ রিপন,প্রচার সম্পাদক মহিব হাসান প্রমুখ।
বনভোজন সম্পর্কে সভাপতি শান্তা সিকদার বলেন, প্রতি বছর আমরা মহিলাদের উদ্যেগে এই বনভোজন করে থাকি। প্রবাসে ব্যস্ততার মাঝে একটু বিনোদন খুজঁতে এই বনভোজন। তবে এই আয়োজনেকে সুসম্পূর্ণ করতে চিরকৃতজ্ঞ সাবেক বাংলাদেশ সমিতির সভাপতি ও স্যোসাল সংগঠন ইল ধূমকেতুর কণ’ধার নুরে আলম সিদ্দিকী বাচ্চু।
সাধারণ সম্পাদক সৈয়দা মাসুদা বলেন, আমরা সবার সহযোগিতায় বনভোজন করতে পেরেছি। তাই সবার কাছে কৃতজ্ঞ। এতে ভূল ত্রুটি থাকলে আন্তরিক ক্ষমা করবেন। পাশাপাশি উভয় বাংকার সমিতির প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আতিয়ার রসুল কিটন, নন রেসিডেন্ট সাংবাদিক সমিতির সভাপতি আল আমিন,বাংলাদেশ সমিতির দ্বিতীয় প্রজন্মের প্রতিনিধি তিথি ভূইয়াসহ আরো অনেকে। সবশেষে লটারি মাধ্যমে পুরস্কার বিতরন করা হয়। অনদিকে একই দিনে রোম থেকে বৃহত্তর ঢাকা যুব পরিষদ ,সানপাওলো সামাজিক সংগঠন একই স্থানে বনভোজন সম্পন্ন করেন।
আইএনবি:স্বপন/মেহেদী

এ বিভাগের আরো সংবাদ

শেয়ার করুন: