রাত ২:০৫, রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং

‘আমার স্বামীর সাথে সাড়ে চার বছর ডেট করেছে কঙ্গনা’ বিনোদন

আইএনবি নিউজ টোয়েন্টিফোর.কম

সেপ্টেম্বর ১২, ২০১৭

বিনোদন ডেস্ক: সাম্প্রতিক সময়ে বলিউড সিনেপারায় অলোচনার তুমূল অবস্থানে রয়েছে আদিত্য পাঞ্চোলিকে নিয়ে কঙ্গনা রানাওয়াতের ছুড়ে দেওয়া  বিস্ফোরক উক্তি।এই বিস্ফোরক সুধু সিনেপাড়াতেই বন্দি নয়।এটা এখন দর্শক প্রঙ্গনেও ব্যাপক আলোচনার মূখপাত্র হয়ে দাড়িয়েছে। আদিত্য পাঞ্চোলির সঙ্গে যে সত্যিই কঙ্গনা রানাওয়াতের সম্পর্ক ছিল তা নিয়ে এ বার মুখ খুললেন আদিত্যর স্ত্রী জারিনা ওয়াহাব।

জারিনার দাবি, ‘কঙ্গনা আমার স্বামীর সঙ্গে সাড়ে চার বছর ধরে ডেট করেছিল। ওকে আমি মেয়ের মতো ভাবব কীভাবে? অসম্ভব!’ পিঙ্কভিলাকে দেয়া এক সাক্ষাত্কারে সম্প্রতি এই দাবি করেছেন জারিনা।

উল্লেখ্য, বেশ কয়েক দিন আগে নিজের ১৭ বছর বয়সে বাবার বয়সী একজনের কাছে শারীরিকভাবে হেনস্থা হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন কঙ্গনা। তখন সরাসরি কারও নাম না বললেও সম্প্রতি অভিযোগের আঙুল তুলেছেন আদিত্য পাঞ্চোলির দিকে। সে সময় নাকি আদিত্যর স্ত্রী জারিনার কাছে সাহায্যের জন্যও গিয়েছিলেন কঙ্গনা।

এ প্রসঙ্গে জারিনা বলেন, ‘কঙ্গনার সঙ্গে আমার বেশ কয়েকবার দেখা হয়েছে। কারণ আদিত্য চেয়েছিল আমি ওকে সঞ্জয় লীলা বানসালীর সঙ্গে আলাপ করিয়ে দেই। আমি সেটাই করেছিলাম। কিন্তু ও আমার বাড়িতে এলে আমার খারাপ লাগত, এটা ওকে বলব কেন? আমার সমস্যা নিয়ে আমার বোনের সঙ্গেই কখনও আলোচনা করিনি। কঙ্গনা কে? যে ওকে বলতে হবে!’

 

আইএনবি:মেহেদী

এ বিভাগের আরো সংবাদ

শেয়ার করুন: