আবারও খেলতে পারা আমাদের জন্য বড় উপহার: মেসি

0

ক্রীড়া ডেস্ক: লিওনেল মেসির মাঠে ফিরতে তর সইছে না। লম্বা সময় খেলার বাইরে থাকার পর বার্সেলোনা তারকার উপলব্ধি, আবারও খেলতে পারাটা তাদের জন্য বড় উপহার।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে তিন মাসের বিরতির পর অনেক নিয়মের ঘেরাটোপে বৃহস্পতিবার মাঠে ফিরেছে লা লিগা। বাকি সব ম্যাচই হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।

শনিবার নিজেদের প্রথম ম্যাচে রিয়াল মায়োর্কার মাঠে খেলবে বার্সেলোনা। এর আগে খেলার সামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান অ্যাডিডাসের এক ভিডিওতে বার্সেলোনা অধিনায়ক জানান, আবার খেলার সুযোগ পেয়ে তিনি খুশি।

খেলা থেকে দূরে থাকাটা আমার মধ্যে এই ভাবনার জন্ম দিয়েছে। অন্য যে কোনো খেলোয়াড়ের মতো আমিও অনুভব করি। আমি কেবল খেলতে চাই। খেলতে পারা একটি উপহার। অনেকের সমর্থন পাওয়া, এমনকি আরও বেশি কিছু।

অন্যকে অনুপ্রাণিত করতে পারা এবং নিজে অনুপ্রাণিত হওয়া এবং সম্ভবত সবচেয়ে সেরা উপহারৃঅন্যদের আনন্দ দেওয়া। ফুটবল ফিরেছে, আমি আবার এর উপহারের জন্য প্রস্তুত।

২৭ রাউন্ড শেষে চিরপ্রতিদ্ব›দ্বী রিয়াল মাদ্রিদের থেকে দুই পয়েন্ট এগিয়ে লা লিগার শীর্ষে আছে বার্সেলোনা। ২২ ম্যাচে ১৯ গোল করে এখন পর্যন্ত লিগের সর্বোচ্চ গোলদাতা মেসি। পাশাপাশি তিনি সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন ১২টি।
– গোল ডটকম

আইএনবি/বি. ভূঁইয়া