অপপ্রচার করে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবেনা বলে মন্তব্য করেছেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

7

নিজস্ব প্রতিনিধি: আওয়ামীলীগ সরকারকে মিথ্যা অপপ্রচার করে ক্ষমতাচ্যুত করা যাবেনা বললেন সাবেক ছাত্রনেতা ও আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ব্যারিস্টার জাকির আহাম্মদ।

আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি ) বিকাল ৫ টায় ঢাকা শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে “বাংলাদেশ যুব উন্নয়ন ফোরাম”-এর উদ্যোগে আলোচনা সভা, গুনীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, অতিতে বিভিন্ন দল আওয়ামীলীগ সম্পর্কে মিথ্যা প্রচার করে বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় গেলে দেশকে ভারতের কাছে বিক্রি করে দিবেন। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ফারাক্কার পানি নিয়ে বলেছিলেন ক্ষমতায় গেলে আওয়ামীলীগ ভারতের কাছে সব কিছু তোলে দিবে।এসব মিথ্যা গুজব ও অপপ্রচার করে আওয়ামীলীগকে ২১ বছর পিছিয়ে রেখেছিলেন।কিন্তু জনগনের কাছে বিএনপির এ অপপ্রচার ব্যর্থ হয়েছিল ৯৬ সালের নির্বাচনে আওয়ামীলীগের বিপুল জয়ের মাধ্যমে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলাদেশকে উন্নত দেশে রুপান্তরিত করেছেন।দেশ আজ উন্নয়নের মহাসড়কে।

বর্তমান সরকারের বিরুদ্ধে কেউ অপপ্রচার করে চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবেনা।শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার।

ব্যারিস্টার জাকির আহাম্মদ আরো বলেন. দেশের উন্নয়ন ও অগ্রগতি ধরে রাখতে হলে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় থাকতে হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ।

উপস্থিত সকল বক্তারা বক্তব্যে শেখ হাসিনার নেতৃত্বে দূর্ণীতিমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আলোচনা সভা শেষে দেশের বিভিন্ন শ্রেণি-পেশার কয়েকজন খ্যাতিমান ব্যক্তিবর্গকে সম্মাননা স্বারক ক্রেস্ট প্রদান করা হয়।

২য় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

আইএনবি নিউজ টোয়ান্টি ফোর ডটকম