দৃষ্টি প্রতিবন্ধিদের প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলো যুবলীগ

38

নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধিরা ( অন্ধ) অসহায় হয়ে পড়েছে। আয় না থাকায় ঘর বন্দি হয়ে মানবেতর জীবন যাপণ করছে তারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় দৃষ্টি প্রতিবন্ধিদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ যুবলীগ।

আজ সোমবার ( ১৮ মে ) রাজধানীর  মিরপুরের চলন্তিকার মোড় রুপনগরে করোনা ক্ষতিগ্রস্ত ৩ শতাধিক অন্ধ প্রতিবন্ধীদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ঈদবস্ত্র, খাদ্য সামগ্রি ও নগদ অর্থ বিতরণ করা হয়।

কেন্দ্রীয় যুবলীগের  সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এই ঈদবস্ত্র ও ত্রাণ বিতরণ করেন। উপহার হিসেবে ঈদ শাড়ী ও চাল , তৈল , আলু , পেয়াজ , ডাল, লবন , সাবান, নগদ অর্থ প্রদান করেন।

এসময়  যুবলীগের কেন্দ্রীয় নেতা সাবেক নেতা বোরহান উদ্দিন বাবু, ইঞ্জিঃ মোক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক, উপদপ্তর খন্দকার আরিফুজ্জামান আরিফ, মনির হোসেন হাওলাদার, জালাল উদ্দিন , আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, অসহায় মানুষের পাশে যু্বলীগ সব সময় আছে, থাকবে। এটা নেত্রীর নির্দেশ। এরই অংশ হিসেবে দৃষ্টি প্রতিবন্দিদের মধ্য প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার প্রদান করা হয়েছে।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও নিম্ন-মধ্যবিত্ত আয়ের অসহায় মানুষের শুরু থেকেই দাঁড়িয়েছে বাংলাদেশ যুবলীগ। সারাদেশে করোনা প্রতিরোধে সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করছে নেতাকর্মীরা। দেশের বিভিন্ন জেলায় কৃষকের ধান কেটে বাড়ি তুলে দিচ্ছে ‍যু্বলীগের নেতাকর্মীরা।