অন্তঃসত্ত্বা পরীমনির পুরনো ছবি পোস্ট করলেন রাজ

3

বিনোদন ডেস্ক: পরীমনি ও শরীফুল রাজ ২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান। সে বছরই ১০ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা।

পরের বছর জানুয়ারিতে বিষয়টি প্রকাশ্যে আসে। সে বছরই ঘরোয়া আয়োজনে ২২ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন রাজ-পরী। সে হিসেবে আজ তাদের প্রথম বিবাহবার্ষিকী।

ঢাকাই সিনেমার অভিনেতা শরীফুল রাজ এই দিনটিকে বিশেষভাবে স্মরণ করেছেন । তুলে ধরেছেন হৃদয় প্রাচীরে জমে থাকা শ্যাওলার মতো স্মৃতিকণা।

রাজ এক স্ট্যাটাসে পরীকে উদ্দেশ করে লিখেছেন, ‘আমার প্রিয় স্ত্রী। এই একটি বছর আমরা দুজনেই অনেক সুন্দর করে পার করেছি। কিছু স্মৃতি রয়েছে রোমাঞ্চকর, উত্তেজনাপূর্ণ, অবিস্মরণীয়, চির প্রাণবন্ত এবং হৃদয়গ্রাহী! আমার এই স্মৃতিগুলো শুধু আমার ভিতরেই আছে।’

স্মৃতির মূল্য তুলে ধরে বলেন, ‘এগুলো কোনও জিনিস বা জায়গা নয়, আমি এগুলোকে যেকোনও জায়গায় নিয়ে যেতে পারি। তোমার সঙ্গে আমার যেই সুন্দর মুহূর্ত রয়েছে তার সঙ্গেই বেড়ে উঠতে চাই প্রতিদিন। শুভ বিবাহবার্ষিকী মাই লেডি।’

এই পোস্টের সঙ্গে একটু অপ্রকাশিত ছবি প্রকাশ করেছেন রাজ। পরীমনি যখন অন্তঃসত্ত্বা সে সময় সমুদ্রসৈকতে কাটানো তাদের আনন্দঘন মুহূর্তের একটি ছবি।

আরেক দিকে পরীমনি নিজের ফেসবুক হ্যান্ডেল লিখেছেন, ‘হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি টু আস! এটা ছিল ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে। আমাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি। আই লাভ ইউ।’

একই সঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটিও দেন এই চিত্রনায়িকা। আর আগস্টের ১০ তারিখ রাজ-পরীর ঘর আলো করে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।

 

আইএনবি/বিভূঁইয়া